৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৮:৪৬  ১৯শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৩শে জানুয়ারি, ২০২২ ইং

অবহেলিত পৌরবাসীর উন্নয়নে কাজ করতে চাইঃ মেয়র প্রার্থী মনির

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ  পৌর নির্বাচনকে সামনে রেখে বৈরী আবহাওয়া উপেক্ষা করে মানুষের ভালোবাসায় সিক্ত হতে প্রতিনিয়ত গনসংযোগ, মতবিনিময় করে যাচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমানে আস্থাভাজন সাবেক ছাত্রলীগ নেতা, তরুন সমাজ সেবক মেয়র প্রার্থী আকবর হোসেন মনির।    

২৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেলে পৌরসভার ৩ নং ওয়ার্ডের ছৈয়ালের দোকান, জমাদার বাড়ির দোকান, তালুকদার বাড়ির দোকানসহ আশপাশের এলাকায় সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেন।     

এ সময় মেয়র প্রার্থী আকবর হোসেন মনির বলেন, রাজনীতির মূল শিক্ষা হলো মানুষের কল্যাণে কাজ করা। আমি একজন আওয়ামী পরিবারের সন্তান হিসেবে পৌরবাসীর উন্নয়নে নিজকে সামিল করতে চাই। 



তিনি আরো বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যে রোড ম্যাপ, সেই স্থানে এসে আমাদের ফরিদগঞ্জ পৌরসভার অবস্থান বলতে গেলে তথৈবচ। অবহেলিত এই পৌরসভার উন্নয়ন, পৌরবাসীকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাওয়া এবং পর্যাপ্ত নাগরিক সেবার দানের লক্ষ্যেই আমার প্রার্থী হওয়া। দল আমাকে সঠিক মূল্যায়ন করবে, আমি বিশ্বাস করি। এসময় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।