৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:৩৭  ১৮ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২২শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে অস্ত্রসহ মেয়র প্রার্থী আটক

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে মাছের ঘেরের বাঁধ কেটে দেয়ার ঘটনা নিয়ে ২৫ ডিসেম্বর শুক্রবার পুলিশের উপর হামলা ও অস্ত্র এবং বিস্ফোরক আইনে দুটি পৃথক মামলা হয়েছে।


২৪ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার ৯নংওয়ার্ডের চরকুমিরা গ্রামে গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী গংদের আবাদকৃত মাছের ঘেরের বাঁধ কেটে দেয়ার ঘটনা ঘটে। ওই মাছের ঘেরের পাহারাদার সাহাবুদ্দিন জানান, যুবলীগ নেতা মেয়র প্রার্থী মাকসুুদুল বাসার বাঁধন পাটওয়ারী নিজে ওই মাছের ঘেরের বাঁধ কেটে দেয়। যাতে পানির স্রোতে মাছ ভেসে যায়।

এতে সে বাঁধা দিতে গেলে বাঁধন পাটওয়ারী তাকে অস্ত্র দিয়ে মারার হুমকি দেয়। পরে মাছের ঘেরটি রক্ষার জন্য মালিক পক্ষ থানা পুলিশের শরনাপন্ন হলে শুক্রবার সকালে থানা পুলিশের একটি দল সেখানে গেলে তাদের সাথে বাঁধন পাটওয়ারী ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে পুলিশ তার কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ছোরা এবং ৪টি ককটেল সদৃর্শ বস্তুসহ তাকে আটক করে।

পরে ২৫ ডিসেম্বর শুক্রবার বিকালে থানা পুলিশের এসআই নাছির উদ্দিন বাদী হয়ে সরকারি কাজে বাঁধা, অস্ত্র আইনে ও বিস্ফোরক উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে আটক বাঁধন পাটওয়ারীর পরিবার জানান, তাকে মিথ্যা ঘটনায় ফাঁসানো হয়েছে। এটি পরিকল্পিত ভাবে করা হয়েছে। তিনি পুলিশের উপর হামলা করেন নি।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আটক বাঁধন পাটওয়ারীর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।