৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:৫৬  ১৯শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৩শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে কাউকে চাড় দেওয়া হবে না: অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সমাপ্ত করতে ফরিদগঞ্জ উপজেলার দুইটি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে ৫নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের গল্লাক বাজারে এবং একইদিনে বিকেলে ৬নং গুপ্টি পূর্ব ইউনিয়নের খাজুরিয়া বহুমূখী উচ্চ বিদ্যাল মাঠে বিট পুলিশিংয়ের সভাপতি আবুল কাশেম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ- ফরিদগঞ্জ) সার্কেল সোহেল মাহমুদ পিপিএম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন, তদন্ত (ওসি) মোঃ বাহার মিয়া, বিট অফিসার এস.আই নূরুল ইসলাম।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সোহেল মাহমুদ প্রার্থীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৫ জানুয়ারী ভোটারদের স্বতষ্ফূর্ত অংশ গ্রহনের মধ্যদিয়ে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, আপনারা প্রার্থীরা যদি মনে করেন, আপনাদের বহিরাগতরা আপনাকে জয়ী করে দিবে, তাহলে ভূল করবেন। কারন আপনার শক্তি এলাকার জনগন। তাই বহিরাগতদের পিছে না ঘুরে, ভালো ফলাফলের জন্য ভোটারদের ধারস্থ হন। শান্তি পূর্ন ভাবে নির্বাচন সমাপ্ত করতে আমাদের যতটুকু শক্তি প্রয়োজন আমরা তা প্রয়োগ করবো। আপনারা প্রার্থীরা দায়িত্বশীল লোক দায়িত্বশীল আচরন করুন। ৫ তারিখ নির্বাচনের পর আপনাদের থেকেই চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার নির্বাচিত হবেন এবং আপনারাই প্রশাসনের অংশ হবেন। সুতরাং আইন শৃঙ্খলা বিঘ্ন হবে এমন কোন কাজ করবেন না। সকলের জন্য সমান ভাবে আমাদের দরজা খোলা আছে। নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল ছাড়াও জরিমানার ব্যবস্থা রয়েছে। পরিশেষে আমি একটা কথা বলবো আপনারা এ ইউনিয়নের এবং এ মাটির সন্তান, নির্বাচনের আপনারা সকলে মিলে এই ইউনিয়নের বসবাস করবেন। তাই সকলে সৌহার্দ্যপূর্ন আচরনের মধ্যদিয়ে অবাধ এবং নিরপেক্ষ ভাবে নির্বাচন সমাপ্ত করতে সহযোগীতা করুন।

এসময় দুই ইউনিয়নের নির্বাচনে অংশ গ্রহনকারী চেয়াম্যান, সাধারন ও সংরক্ষিত আসনের ৪৭ প্রার্থীরা উপস্থিত ছিলেন।