৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১:১৩  ১৩ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
১৮ই জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুমের গনসংযোগ

নিজস্ব প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে রেখে ফরিদগঞ্জ নির্বাচনী আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের আস্থাভাজন উপজেলা আ’লীগ নেতা ও বালিথুবা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুম ব্যাপকভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

২০ নভেম্বর শনিবার বিকেলে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চররনবলিয়া ও ইসলামপুর এলাকায় নেতা কর্মীদের সাথে নিয়ে তিনি এ গণসংযোগ করেন।

গণসংযোগ কালে ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুম বলেন, বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রাম কে শহরে পরিণত করার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে একটি আধুনিক, সমৃদ্ধশালী ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিবে আমি বিশ্বাস করি ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন একটি সেবা সম্বলিত আধুনিক ইউনিয়ন উপহার দেবো। সেজন্য সকল শ্রেনী পেশার মানুষের দোয়া সহযোগিতা ও ভালোবাসা চাই।