৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১:২৯  ১৬ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২০শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে দুই ইউনিয়ন আ’লীগের তৃনমুল বর্ধিত সভায় ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেহই পরাজিত করতে পারবে না

নিজস্ব প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর এবং ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর শনিবার সকালে উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের তৃনমুল বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। পাইকপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের সামনে আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পিএম আক্তারের পরিচালনায় দলীয় প্রার্থীর তথ্য সংগ্রহকালে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জি,এস তছলিম আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার সহিদ উল্যা তপাদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক খোরশেদ আলম মিন্টু পাটওয়রী, উপজেলা আ’লীগের সদস্য ইকবাল হোসেন মিঠু, অ্যাডভোকেট মোহাম্মদ আলী মজুমদার, চাঁদপুর জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের নেতা মহিউদ্দিন ভূঁইয়া ইরান, কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনিরসহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তৃনমূল আ’লীগ নেতৃবৃন্দে ৯ জন সম্ভাব্য চেয়াম্যান প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থন করেন। প্রার্থীরা হলেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলী আক্কাছ ভূঁইয়া, সাধারণ সম্পাদক পিএম আক্তার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বশির উল্লাহ (এমএসসি), উপজেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার হোসেন, ইউনিয়ন আ’লীগ নেতা মামুনুর রশীদ কিশোর, ডা: মোস্তফা কামাল, শহিদুল ইসলাম পাটওয়ারী, এমরান হোসেন সেলিম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সর্দার ।

এদিকে একই দিন বিকালে ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ইউনিয়ন আ’লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল চৌধুরীর পরিচালনায় উল্লেখিত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকর্মীদের প্রস্তাব ও সমর্থনে ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ডা: মোনায়েম খান, বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান কায়েম পারভেজ লাভলু, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ শাহ্ আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সভাপতি এমরান হোসেন মিলন ভূঁইয়া, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাজী সফিকুর রহমান, আওয়ামীলীগ নেতা আবু তাহের সরকার, সাবেক ছাত্রলীগ নেতা সুমন খান ও সাহাজুদ্দিন রিয়াদ ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ এমন একটি দল যে দলটি যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে কোন শক্তির কাছে কখনো পরাভূত হয়নি। আমাদের মধ্যে বিভেদ, আমাদের মধ্যে আওয়ামী লীগ-আওয়ামী লীগ সবচেয়ে বড় শত্রু। আওয়ামী লীগ-আওয়ামী লীগের সবচেয়ে বড় বিরোধিতাকারী, এই বিষয়গুলোকে আমাদের ঝেঁড়ে মুছে ফেলে দিতে হবে। কারন ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেহই পরাজিত করতে পারবে না।