৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৮:৩৮  ১৭ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২১শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে নো মাস্ক নো পেসিঞ্জার, নো হেলমেট নো ফুয়েল:ওসি শহীদ হোসেন

নিজস্ব প্রিতিনিধ:

মজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই শ্লোগান সামনে রেখে গতকাল সোমবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ বাস ষ্ট্যান্ডে জনসচেতনতা মূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ নভেমাবর সোমবার ফরিদগঞ্জ থানার আয়োজনে আয়োজিত উক্ত সভায় সড়ক দূর্ঘটনা প্রতিরোধ কল্পে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন থানার ওসি মোঃ শহীদ হোসেন।

উক্ত সভায় বক্তব্য রাখেন থানার ওসি মুহম্মদ শহীদ হোসেন, ট্রাপিক ইনিসপেক্টর ইস্রাফিল, থানার পরিদর্শক (তদন্ত) মোঃ বাহার , ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, এমকে মানিক পাঠান, সাবেক সভাপতি নূরনবী নোমান। সভায় বিভিন্ন পরিবহনের মালিক ও শ্রমিকরা ও দুই পেট্রেল পাম্পের মেনেজার উপস্থিত ছিলেন।

থানার ওসি মুহম্মদ শহীদ হোসেন তার বক্তব্য বলেন, চাঁদপুর জেলা পুলিশ সুপার মহোদয়ের ঘোষনা দেয়া নো মাস্ক নো প্যচেঞ্জার কর্মসূচী বাস্তবায়নের জন্য এখন থেকে গাড়ী চালকরা মুখে মাক্স ব্যবহার না করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি হেলমেট ছাড়া কোন মটর সাইকেল চালককে ফুয়েল না দেওয়ার জন্য পেট্রোল পাম্প নির্দেশনা প্রদান করেন নো হেলমেট নো ফুয়েল।

এ ছাড়াও ঝুঁকি এড়াতে ড্রাইভিং লাইসেন্স ও মোটর সাইকেল ব্যবহারকারীর হেলমেট না থাকলে পুলিশের পক্ষ থেকে এখন থেকে কঠেরভাবেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।