৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ২:১২  ১৩ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
১৭ই জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে নৌকার প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারনায় বাঁধা ও পোষ্টার- ব্যানার ছিড়ার অভিযোগে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছে বালিথুবা পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন অর-রশিদ।

২২ ডিসেম্বর বুধবার উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুমকে কারন দর্শানোর নোটিশ প্রদান করেছেন রির্টানিং কর্মকর্তা।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) হারুন অর- রশিদকে একাধিক বার ফোন করেও রিসিভ না করায় উনার কোন বক্তব্য পাওয়া যায়নি।

অভিযোগের বিষয়ে নৌকা প্রতিকের প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুম বলেন, আমার জনপ্রিয়তায় ঈশান্বিত হয়ে সে আমার বিরুদ্ধে এই ধরনের মিথ্যা অভিযোগ করেছে। আমি গত তিনদিন ঢাকায় রয়েছি। আমিসহ আমার কোন নেতা-কর্মী অভিযোগকৃত চেয়ারম্যান প্রার্থীর নেতা কর্মীদের উপর কোন ধরনের হামলা করেনি। সে নিজের মাইক ভেঙ্গে ও পোষ্টার ছিড়ে এলাকার জনগনের মাঝে বিভ্রান্ত ছড়াতে সে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে এবং নির্বাচন কমিশনে অভিযোগ করেছে।

এ বিষয়ে উপজেলা কৃষি অফিসার ও রির্টানিং কর্মকর্তা আশিক জামিল মাহমুদ বলেন, আমাদের কাছে আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী হারুন অর- রশিদের প্রচার- মাইক ভাঙ্গা এবং তার নেতা-কর্মী ও সমর্থকদের উপরে হামলা হয়েছে বলে লিখিত অভিযোগ করেছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আমি নৌকা প্রতিকের প্রার্থী জি এম তাবাচ্ছুম কে আগামী ২৪ ঘন্টার ভেতরে লিখিত ভাবে জবাব দেওয়ার জন্য নোটিশ করেছি। আমরা চাই একটি সুন্দর নির্বাচন উপহার দিতে। যেই প্রার্থী আচরনবিধি লঙ্গন করবে তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহন করবো।