৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১:১৩  ১৩ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
১৭ই জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ১১ আসামী আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৯জন নন-জিআর, ০১ জন সিআর পরোয়ানাভুক্ত আসামী এবং ১ জন নিয়মিত মামলার আসামীসহ মোট ১১ আসামীকে আটক করেছে।

১৫ নভেম্বর রাতে থানার অফিসার ইনচার্জের নিদের্শে এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এসআই আবদুল কুদ্দুস, এএসআই গোলাম মহিউদ্দিন, এএসআই সবুজ ভুষন সিংহ, এএসআই অরূপ বড়ুয়া সঙ্গীয় ফোর্সেসহ নন-জিআর ৩৩/২১ মামলার ৫ আসামীকে আট করে, এরা হলেন, রূপসা উত্তর ইউনিয়নের দক্ষিণ রুস্তমপুর এলাকার মসজিদ বাড়ীর মৃত লুৎফুর রহমানের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), তার মেয়ে নাজমা আক্তার (৪৫), তার মেয়ে বিউটি বেগম (৩৫), একই বাড়ির সিরাজুল ইসলামের ছেলে মোঃ শান্ত (২০) ও তার মেয়ে শিলা আক্তার (১৮)কে আটক করে।

একই সময় এসআই মোঃ নাছির আহাম্মদ, এএসআই মোঃ শফিক মিয়া, এএসআই মোঃ সুমন মিয়া সঙ্গীয় ফোসসর্হ সুবিদপুর এলাকায় অভিযান পরিচালনা করিয়া নন-জিআর-১৩/১৮এর মামলার ৪ আসামীকে আটক করে, তারা হলেন, ওই এলাকার আবুল কালামের ছেলে মোঃ সোহাগ হোসেন, বজা মোল্লার ছেলে আলমগীর হোসেন, মৃত আবদুল মজিদের ছেলে আবুল হোসেন ও সবুজ হোসেনকে আটক করে।

একই সময় এএসআই মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভাটিয়াল পুর এলাকায় অভিযান পরিচালনা করে সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী ওই এলাকার মোঃ বিল্লাল হোসেনের ছেলে মোঃ কাউছারকে আটক করে এবং এসআই নাছির আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পশ্চিম গজারিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার তাহেরের ছেলে এমরানকে আটক করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, পৃথক পৃথক অভিযানে বিভিন্ন মালার ১১ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।