৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৮:২৮  ১৭ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২১শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে শোক দিবসের ব্যানার ছিঁড়ে ফেলায় ক্ষোভ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ফরিদগঞ্জ পৌর এলাকার ৫ নং ওয়ার্ডে চরহোগলা ভিক্টোরিয়ান্স ক্লাবের পক্ষে সাঁটানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত লাগানো ব্যানার রাতের আঁধারে কে বা কারা ছিঁড়ে ফেলেছে। এই ঘটনায় আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ও এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

৩ রা আগষ্ট দলটির নেতা কর্মীদের লাগনো বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে।

এ বিষয়ে চরহোগলা ভিক্টোরিয়ান্স ক্লাবের উপদেষ্টা ও যুবলীগ নেতা আমিন হোসেন এমরান পাটওয়ারী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সফল রাষ্ট্র নায়ক, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত শোক ব্যানার ছিঁড়ে ফেলায় আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। যারা এই ন্যাক্কারজনক কাজ করেছে তাদের অনতিবিলম্বে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার বলেন, ‘এটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চরম অবমাননার শামিল।’

ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে আবু সাহেদ সরকার আরও বলেন, ৭৫ এর ১৫ আগষ্ট ঘাতক দালাল গোষ্ঠী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব- পরিবারে হত্যা ক্ষান্ত হয়নি। এখনো তারা বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যারা রাজনৈতিক ভাবে দেউলিয়া তাদের দ্বারা এ কাজ সম্ভব। দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান তিনি।

উল্লেখ্যঃ উক্ত স্থানে এর পূর্বেও দলের বিভিন্ন কর্মসূচি এবং দিবসের ব্যানার ছিঁড়ে পেলার অভিযোগ রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।