৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:২৭  ১৬ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২০শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে ১১ আসামী আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১১জন আসামীকে আটক করেছে।

৯ নভেম্বর রাতে থানার অফিসার ইনচার্জের নির্দেশে এস.আই মোঃ জামাল হোসেন, মোঃ সেলিম মিয়া, এ.এস.আই আবুল হাশেম, মোঃ শফিক মিয়া, মোঃ সুমন হোসেন ও মোঃ ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার কড়ৈতলী এলাকায় অভিযান পরিচালনা করে নন-জি-আর ৫৫/২১ মামলার ৬ জন আসামীকে আটক করেন। তারা হলেন কড়ৈতলী এলাকার সর্দার বাড়ির মৃত- আবুল খায়ের সর্দার ছেলে মোস্তফা সর্দার (৬০), জাহাঙ্গীর সর্দার (৪৫), একই বাড়ির মোস্তফা সর্দারের ছেলে ওছমান সর্দার প্রকাশ বাবু (২৫), মৃত- আবুল খায়ের সর্দারের ছেলে হারুন সর্দার (৪০), হারুন সর্দারের স্ত্রী পাখি বেগম (৩৫), জাহাঙ্গীর সর্দার স্ত্রী পারভীন বেগম (৩৫)কে আটক করে।

একই সময় এস.আই আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, বরকত উল্যাহ, এ.এস.আই জামসেদ মিয়া ও সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পশ্চিম হাঁসা এবং ভঙ্গের গাঁও এলাকার মোল্লা বাড়িতে অভিযান পরিচালনা করে নন-জি-আর ৫২/২০ মামলার আসামী মৃত- মনসুর আলী গাজীর স্ত্রী নুরজাহান বেগম ও ছেলে মোঃ অজুদ গাজী এবং একই এলাকার মৃত- আবিদ মিয়ার ছেলে মোঃ বিল্লাল হোসেন (৫০), মৃত- সিরাজ মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান (৪৪) ও মৃত- শাহ্ আলম প্রকাশ ছেরাজল হকের ছেলে লাল মিয়াকে আটক করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমাদের যৌথ অভিযানে বিভিন্ন মালার ১১ আসামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।