৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:৪৯  ১৮ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২২শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জে ১৩টি ইউপি নির্বাচনে নির্বাচনী পরিবেশ শান্ত রাখার জন্য বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জের আসন্ন ১৩টি ইউনিয়নের (ইউপি) নির্বাচন হবে সম্পূর্ন অবাধ ও সুষ্ঠু। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন রয়েছে। কেউ কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি তৈরী করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করে কোন লাভ হবে না। ১৭ ডিসেম্বর উপজেলার শোল্লা স্কুল এন্ড কলেজ প্রাংগনে ৪নং বিট পুলিশিং এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে থানার ওসি মোঃ শহীদ হোসেন তার বক্তব্য উপরোক্ত কথা বলেছেন।

তিনি আরো বলেছেন, শান্তিপূর্ন নির্বাচন করার স্বার্থে, নির্বাচনী পরিবেশ শান্ত রাখার জন্য সকল প্রার্থী ও ভোটারকে অনুরোধ জানিয়ে বলেন, কেউ কারো বিরুদ্ধে কোন রকম উস্কানি মূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি ঘোলাটো করার সকল অপচেষ্টাকে শক্ত হাতে দমন করার সতর্ক বানী দিয়েছেন থানার ওসি।

ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোস্তফা কামাল ঢালীর সভাপতিত্বে ও থানার উপ-পরিদর্শক জামাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক আবু হাছনাত নয়ন পাটওয়ারী, ইউনিয়ন আ’লীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদার, সাধারন সম্পাদক আব্দুল মালেক মহন মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক ও শোল্লা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি শফিউল আজম শুকু পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী শরীফুল ইসলাম ছাড়াও ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশ গ্রহণকারী সকল চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সকল সদস্যবৃন্দ এবং ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য. ১৩ ইউনিয়নের (ইউপি) নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার স্বার্থে গত কয়েকদিন ধরেই পুলিশ প্রতিটি ইউনিয়নেই বিট পুলিশিং আয়োজনে সভা করে যাচ্ছেন। প্রত্যেকটি সভায়ই থানার ওসি তার বক্তব্য বলে যাচ্ছেন যে,ফরিদগঞ্জের আসন্ন ১৩টি ইউনিয়নের (ইউপি) নির্বাচন হবে সম্পূর্ন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে করার সকল প্রস্তুতি সম্পন্ন রয়েছে।