৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:০৪  ১৯শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৩শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ ড্রাগিস্ট ও কেমিস্ট সমিতির উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডাক্তার শহীদউল্যা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …রাজিউন)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সাবেক ভাইচ চেয়াম্যান অহিদুর রহমান (রানা) ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী কামরুল হাসান সউদ।

জানা গেছে, ডাক্তার শহীদ বেশ কিছুদিন ধরে জ্বর সহ অন্যান্য রোগে ভুগছিলেন। বুধবার (৩ জুন) তার অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্স ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে তাকে চাঁদপুর জেনারেল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকও তাকে মৃত বলে ঘোষণা করে।

ডাক্তার শহীদ এক ছেলে এক ছেলে ও মেয়ের জনক। তার স্ত্রী ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির হিসাব রক্ষক। এদিকে ডাক্তার শহীদের মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার ও যুগ্ন সাধারন সম্পাদক সাবেক ভাইচ চেয়াম্যান অহিদুর রহমান (রানা) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।