৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ১০:২১  ১৮ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২২শে জানুয়ারি, ২০২২ ইং

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণ

ফরিদগঞ্জে বর্ণমালা কিন্ডারগার্টেন’র নতুন শিক্ষার্থী বরণ, বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

২৭ ডিসেম্বর সকালে উপজেলা পরিষদের গেইট সংলগ্ন কলাবাগান বাজারের দক্ষিন পাশে বর্ণমালা কিন্ডারগার্টেন’র মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্ণমালা কিন্ডারগার্টেন’র সভাপতি সাংবাদিক নুরূন্নবী নোমানের সভাপতিত্বে গিয়াসউদ্দিনের পপরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আজিজুন্নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুন্নাহার বলেন, শুধু পূঁথিগত শিক্ষা নয়, শিশুদের বাস্তবমুখী সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এ ক্ষেত্রে শিক্ষক-অভিভাবক উভয়কেই মনোযোগী হতে হবে। লেখাপড়ার পাশাপাশি শিশুদেরকে দেশ প্রেম সম্পর্কে ধারণা দিতে হবে। আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্যে সাংবাদিক নুরুন্নবী নোমান বলেন, আমরা চেষ্টা করছি শিশুদের মানসম্মত শিক্ষার পরিবেশে শিক্ষা দিতে। কিন্ডারগার্টেনটিকে গড়ে তোলায় স্থানীয় অভিভাবকদের উদার সহযোগিতা, শিক্ষকদের অকান্ত পরিশ্রমের জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আলোচনা শেষে বিভিন্ন শ্রেণিতে মেধা তালিকায় স্থান করে নেওয়া কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য, অভিভাবক, স্থানীয় সুধীজন, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে উপস্থিতিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন বর্ণমালা কিন্ডারগার্টেন’র পরিচালক মামুন হোসাইন।