৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:৫০  ১৩ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
১৮ই জানুয়ারি, ২০২২ ইং

সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে ফরিদগঞ্জ লেখক ফোরামের শোক

নিজস্ব প্রতিনিধি :

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ফরিদগঞ্জ লেখক ফোরাম।

গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় সাহিত্য ও সামাজিক সংগঠনটির প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদ সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান।

তিনি আরও বলেন, লেখক ফোরামের যে কোন দুঃসময়ে অগ্রণী ভূমিকা পালন করতেন সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী। লেখক ফোরামের সদস্যদের প্রতি ছিলো তার অকৃতিম ভালোবাসা। লেখালেখির সুবাধে তাঁর সাথে লেখক ফোরামের সদস্যদে গড়ে উঠেছিলো এক মধুর সর্ম্পক। তিনি সব সময় আমাকে ও লেখক ফোরামকে ছায়া দিয়ে আগলে রাখতেন। ইকরাম ভাইয়ের মৃত্যুতে আমি শোকাহত, মর্মাহত। তাঁর শূন্যতা সত্যিই অপূরনীয়। মহান আল্লাহ্ ইকরাম ভাইকে যেন জান্নাতবাসী করে সেই প্রার্থনা করছি, আমিন।

উল্লেখ্য, ইকরাম চৌধুরী চাঁদপুর প্রেসক্লাব সভাপতি, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার ও জাগো নিউজের চাঁদপুর জেলা প্রতিনিধি ও ফরিদগঞ্জ লেখক ফোরাম’র উপদেষ্টা ছিলেন। ৮ আগস্ট শনিবার ভোর সাড়ে ৪টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে, ৫ ভাই, ৩ বোনসহ বহু শুভাকাংখী রেখে যান এবং তার বয়স হয়েছিলো ৫৩ বছর।