৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:৩১  ১৯শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৩শে জানুয়ারি, ২০২২ ইং

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আ’লীগ নেতা ওয়াহিদুর রহমান রানার শুভেচ্ছা বার্তা

নিজস্ব প্রতিবেদক :

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা। বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ শুভেচ্ছা জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় রানা বলেন, ১৯৭১ সালের ২৫-এ মার্চের কালো রাতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী পাকিস্তানি হানাদার বাহিনী ‘অপারেশন সার্চ লাইটের’ নামে নিরস্ত্র বাঙালির উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় তারা গুলি চালিয়ে নিশংসভাবে হত্যা করে হাজার হাজার মানুষকে। পরবর্তীতে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর অর্জিত হয় চূড়ান্ত বিজয়। পৃথিবীর বুকে জন্ম নেয় বাংলাদেশ নামে স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্রের। আমি মহান মুক্তিযুদ্ধে শহীদ সকল বীর মুক্তিযোদ্ধার প্রতি জানাই গভীর শ্রদ্ধা।

সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহিদুর রহমান রানা আরো বলেন, স্বার্ধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তীতে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী। দারিদ্রতা দূরিকরণসহ বিভিন্ন সূচকে বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে রোল মডেল। আমি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর এই শুভলগ্নে মহান স্বাধীনতা যুদ্ধ নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল শ্রেণি পেশার মানুষকে জানাচ্ছি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন আল্লাহর কাছে এই প্রার্থনা করি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।