৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১:০৪  ১৩ই জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
১৭ই জানুয়ারি, ২০২২ ইং

হাজীগঞ্জে করোনার উপসর্গে আরো ২ জনের মৃত্যু, আতংকে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জে একদিনে নতুন করে আরো ২ জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে প্রায় ৯ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। একের পর এক আক্রান্ত ও মৃত্যুর খবরে পুরো হাজীগঞ্জবাসী আতংর্কিত রয়েছে।

জানা যায়, ২ জুন মঙ্গলবার রাতে উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের ৪নং ওয়ার্ড বলিয়া গ্রামের পন্ডিত বাড়ীর মজিবুর রহমান (৭০) নামে এক বৃদ্ধ মারা যান। তিরি গত ৭/৮ দিন ধরে জ্বর, সর্দি, শার্সকষ্ট নিয়ে চাঁদপুর- সদর হাসপাতালে ভর্তি হয়। মঙ্গলবার রাতেই চাঁদপুর- সদর হাসপাতালে নমুনা সংগ্রহ শেষে বুধবার সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে বুধবার ভোর ৩ টার দিকে একই গ্রামের কেসিয়ার স্যারের বাড়ীর জাহাঙ্গীর হোসেন (৫৫) নামে আরো এক জনের মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর নিজ বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মঙ্গলবার রাতেই ইসলাম আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা দাফন টিম করোনা উপসর্গ নিয়ে মৃতদের কাছে পৌচেন। বুধবার সকালে দুজনকে পারিবারিক কবরের স্থানে দাফন করা হয়েছে।

এদিকে গত ৩১ মে থেকে হাজীগঞ্জ বাজার হট স্পটে পরিনত হওয়ার পর থেকে একের পর এক আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর সংবাদে পুরো আতংকের মধ্যে বসবাস করছে উপজেলাবাসী।