৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ২:০৬  ২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২০শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে যুবদলের উদ্যোগে ইফতার সহ খাদ্য সামগ্রী বিতরণ



নিজস্ব প্রতিবেদক

ফরিদগঞ্জে বিএনপির নির্যাতিত নেতাকর্মী ও কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সহ খাদ্যসামগ্রী বিতরণ করেছে যুবদল। শনিবার (২৫ এপ্রিল ২০২০খ্রি.) ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে উপজেলা ও পৌর যুবদলের ব্যানারে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, মুড়ি, ছোলা, চিনি ও খেজুর।

খাদ্য বিতরণের বিষয়ে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সমন্বয়ক এমএ হান্নান ও যুবদলের কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিম এবং জেলা যুবদলের পরামর্শক্রমে করোনা ভাইরাস সংক্রমনের কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাস্ট্যান্ডে খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও পৌর যুবদলের সাবেক আহ্বায়ক মহসিন মোল্লা, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর অলম নান্টু, যুবদল নেতা ইমাম হোসেন, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক অমির হোসেন, মাহমুদ, যুবদল নেতা বিল্লাল সরকার, আমিন মিঝি, জাকির মোল্লা, মামুন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান মঞ্জু, পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আল-অমিন মোল্লা, সোহাগ পাটওয়ারী, ছাত্রদল নেতা কামরুল, এমারন প্রমুখ।

পরে, ২০১৩ সালে ফরিদগঞ্জ বাজারে আওয়ামী লীগ-বিএনপি ও পুলিশের ত্রি-মুখি সংর্ঘষে নিহত যুবদল নেতা জাহাঙ্গীরের পরিবারের সদস্যদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহসিন মোল্লা এবং নিহত অরিফ ও বাবুলের পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু।