১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১২:০৮  ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৮শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে অ্যাড. রোকেয়া বেগমের উপহার সামগ্রী বিতরণ



নিজস্ব প্রতিবেদক

মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগময় মর্হুত্বে ফরিদগঞ্জ পৌর সদরের বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে বিশেষ উপহার সামগ্রী প্রদান করেছেন অ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালী।

শুক্রবার অ্যাডভোকেট রোকেয়া বেগম নিজস্ব অর্থায়নে দেওয়া উপহার সামগ্রী ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌছে দেওয়া হয়।

জানা যায়, এরআগে এ্যাডভোকেট রোকেয়া বেগম নিজস্ব অর্থায়নে কর্মহীন ও অসহায় মানুষদেরকে তারই প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন নারীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এদিকে, মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে বিশেষ উপহার দিতে পেরে স্বস্তিবোধ করছেন প্রবাসী (প্রকৌশলী) সৈয়দ আহাম্মেদ পাটওয়ারী স্ত্রী বর্তমানে চাঁদপুর জেলা আদালতে স্বনামধন্য এ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালী।

ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর গ্রামের অধিবাসী বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আব্দুর রশিদ মিয়ার সুযোগ্য কন্যা সাবেক ছাত্রনেত্রী শেফালী বিভিন্ন সময় অসহায় লোকদের মাঝে প্রকাশ্যে কিংবা গোপনে সহযোগিতা করে আসছেন বলে জানায় এলাকাবাসী। এরই ধারাবাহিকতা হিসেবে দেশে চলমান দুঃসময়ে কর্মহীন ও অসহায় মানুষকে নানাবিধ সহযোগিতা করে যাচ্ছেন।


এদিকে, দেশে চলমান দুঃসময়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বৃত্তবানদের প্রতি উদাত্ত আহবান জানিয়ে এ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালী এ প্রতিনিধিকে বলেন, আমি সব সময়ই আমার সাধ্যমতো অসহায়দের পাশে থেকে মানবসেবার কাজ করে যাবো ইনশল্লাহ।