৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১০:২৪  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

অবশেষে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলর দ্বন্দ্বের অবসান



নিজস্ব প্রতিবেদক

অবশেষে চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মধ্যে দীর্ঘদিনের দ্বন্ধের অবসান হতে চলেছে। বুধবার পৌরসভা কার্যালয়ে মেয়র মাহফুজুল হক ও মেয়রের বিরুদ্ধে অভিযোগকারী ৬ কাউন্সিলরদের মধ্যে আলোচনা শেষে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন তারা।

জানা যায়, বুধবার (২৯ এপ্রিল) সকালে মেয়র মাহফুজুল হক পৌরসভার কাউন্সিলর ৬নং ওয়ার্ডের কাউন্সিলর খলিলুর রহমানকে মুঠোফোনে কল করে সকল বিভেদ ভুলে পৌরবাসীর জন্য কাজ করার আহ্বান জানান। মেয়রের ফোন পেয়ে কাউন্সিলর খলিলুর রহমান অন্যান্য কাউন্সিলদের সাথে আলোচনা শেষে পৌরসভায় কাউন্সিল ইসমাইল হোসেনকে নিয়ে উপস্থিত হন। মেয়রের অফিস কক্ষে মেয়র ও কাউন্সিলদের মধ্যে সৌহাদ্যপূর্ণ আলোচনার পর উভয়ই পৌরবাসীর স্বার্থে অতীতের সকল বিভেদ ভুলে একসাথে কাজ করার জন্য একে অপরকে প্রতিশ্রুতি প্রদান করেন। পরে তারা চলমান ওএমএস কার্ডের জটিলতা নিরসনের মাধ্যমে একযোগে কাজ করার ঘোষনা দেন।

এবিষয়ে পৌর কাউন্সিলর খলিলুর রহমান, মো. মজিবুর রহমান, মো. হারুনুর রশিদ, ইসমাইল হোসেন সোহেল ও জামাল উদ্দিন এ প্রতিনিধিকে জানান, আমরা প্রথম থেকেই একসাথে কাজ করার জন্য সর্বদা প্রস্তুত ছিলাম। যেহেতু মেয়র নিজে এবার ফোন দিয়ে আমাদের ডেকেছে তাই আমরা সকল বিভেদ ভুলে একসঙ্গে পৌরবাসীর স্বার্থে এক হয়ে কাজ করার জন্য প্রস্তুত।

অপরদিকে মেয়র মাহফুজুল হক এ প্রতিনিধিকে জানান, আজ থেকে পৌরসভার সকল কাউন্সিলরকে নিয়ে পৌরবাসীর স্বার্থে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য যাত্রা শুরু করেছি। অতীতের সকল দ্বন্দ্ব ও বিভেদ ভুলে গিয়ে কাউন্সিলরদের ফোন করে অফিসে আসতে বলি। তারা আমার ডাকে সাড়া দিয়ে এসেছে। আমি এতেই খুশি।