৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১২:০৬  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৩শে অক্টোবর, ২০২০ ইং

করোনা থেকে সুস্থ হওয়ার পর চাঁদপুরে এক বৃদ্ধর প্রথম মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে করোনায় আক্রান্ত এক বৃদ্ধ সুস্থ হওয়ার পর মারা যাওয়ার ঘটনা ঘটেছে। মৃত ওই ব্যক্তির নাম আলী আজ্জম (৬৫)। বৃহস্পতিবার (৭ মে) দুপুরে নিজ বাড়িতে মারা যান তিনি। জানা গেছে, সকাল ১০টা থেকে বুকে ব্যথা অনুভব করছিলেন তিনি।

মৃত আলী আজ্জমের বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে। তিনি চাঁদপুরে প্রথম করোনায় মৃত হিসেবে শনাক্তকৃত ফয়সালের (৪১) শ্বশুর। ফয়সাল গত ১১ এপ্রিল কামরাঙ্গায় তার শ্বশুর বাড়িতেই মারা যান। ফয়সালের গ্রামের বাড়ি ছিল মতলব উত্তরে। ফয়সাল কর্মসূত্রে নারায়ণগঞ্জ থাকতেন।

ফয়সালের মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে তার শ্বশুর আলী আজ্জম ও এক শালিকার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল। আলী আজ্জম আক্রান্ত শনাক্ত হওয়ার পর আরো দু’টি করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এ কারণে ২৯ এপ্রিল তাকে পূর্ণ সুস্থ ও করোনামুক্ত ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, যেহেতু পরপর দু’টি টেস্টে তার করোটা নেগেটিভ রিপোর্ট এসেছে তাই তার করোনায় মৃত্যু হওয়ার সম্ভাবনা নেই। আমরা আর তার নমুনা সংগ্রহ করবো না। আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে এই সিদ্ধান্ত জেনেছি।