১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:৪৫  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

ঈদের আগে চাঁদপুরে শপিংমল ও দোকানপাট খুলছে না

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ঈদের আগে শপিংমল ও দোকানপাট খুলছে না। জেলা প্রশাসনের সাথে মোটিভেশনাল সভা শেষে এমন সিদ্ধান্ত জানিয়েছেন চাঁদপুরের দোকান মালিক সমিতি ও শপিং সেন্টারের ব্যবসায়ীবৃন্দ। তাদের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন চাঁদপুরবাসী।

করোনার প্রভাব থেকে চাঁদপুরবাসীকে নিরাপদে রাখতে ব্যবসায়ীরা এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

শনিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শপিং সেন্টারগুলো যাতে ব্যবসায়ীগণ নিজ উদ্যোগে বন্ধ রাখেন সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে মোটিভেশনাল সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় তিনি বলেন, সরকার শর্ত সাপেক্ষে সীমিত আকারে খোলার অনুমতি দিলেও আশা করি ব্যবসায়ীরা নিজেদের ও ক্রেতাদের জীবনের ঝুঁকির কথা বিবেচনা করে ঈদ পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখবেন। তবে মূল সমাধানটা কিন্তু আমরা যারা ক্রেতা তাদের হাতে। আমরা ক্রেতারা যদি একটি ঈদ নতুন জামা, নতুন জুতা, নতুন কসমেটিকস্ ছাড়া কাটিয়ে দেওয়ার ইচ্ছা করি তবেই সব সমস্যার সমাধান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস,এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, জেলা মার্কেটিং অফিসার রেজাউল করিম, নেজারত ডেপুটি কালেক্টর মেহেদি হাসান ও চাঁদপুর শহরের বিভিন্ন শপিং সেন্টারের মালিক ও নেতৃবৃন্দ।