১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১২:৪৪  ২৩শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

চাঁদপুরের ইমাম-মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার দিয়েছেন স্বপ্নঘুড়ি ফাউন্ডেশন

নিজস্ব প্রদতনিধি:

মহামারী করোনায় অর্ধশতাধিক ইমাম মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ, ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন ‘স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো.নূরে-ই-আলম রিহাত।

৮ মে শুক্রবার বিকালে উপজেলার গুলবাহার হাজী ছলিম উদ্দিন চৌধুরী জামে মসজিদের সামনে কচুয়ার কৃতি সন্তান ও ঢাকা বিশ্বদ্যিালয়ের অধ্যাপক ড. মুনতাসীর মামুনের সুস্থ্যতা কামনায় দোয়া কামনা করা হয়।

এ সময় উপজেলা যুবলীগের ক্রীয়া সম্পাদক মহিউদ্দীন মজুমদার মাহী, সদস্য হামিদ খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক রোকন খান, কাদলা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জীবন মজুমদার,সদস্য রাজন খান, আকাশ,আহসান,হেলাল খান,রনি, রাসেল হোসেন সিফাত ও জগলু খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যার ও বিশিষ্ট সমাজ সেবক মো. নূরে-ই- আলম রিহাত বলেন,করোনায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরন ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ ছাড়া মাসব্যাপী স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার গরীর, অসহায় ও গৃহবন্দিদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, কচুয়ার গুলবাহার গ্রামে স্থানীয় বেশ কয়েকজন উদ্যোমী যুবকের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত স্বপ্নঘুড়ী সামাজিক ফাউন্ডেশনটি এলকায় অল্প কিছু দিনেই ব্যাপক সাড়া ও পরিচিতি পেয়েছে। স্বপ্নঘুড়ী সামাজিক ফাউন্ডেশনের নাম এখন এলাকার সাধারন মানুষের মুখে মুখে।