১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৮:৪৭  ২১শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে গাউছিয়া কমিটির ইফতার সামগ্রী বিতরণ

আব্দুস সালাম :

মহামারি করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি পেশার একহাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে গাউছিয়া কমিটি ফরিদগঞ্জ উপজেলা শাখা।

আত্মমানবতার সেবায় নিয়োজিত ধর্মীয় ও সমাজসেবামূলক প্রতিষ্ঠানটি রাজধানীর বিভিন্ন স্থানে গত কয়েক দিন ধওে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় চাঁদপুরের ফরিদগঞ্জে একহাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার ১৫ টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকাতে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ফরিদগঞ্জে সুষ্ঠুভাবে ইফতার সামগ্রী বিতরণে সার্বিক তত্বাবধানে ছিলেন গাউছিয়া কমিটির ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মনু ভূইয়া।

এদিকে, বর্তমান দুর্যোগময় মর্হুতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বৃত্তশালীদের প্রতি আহ্বান জানান গাউছিয়া কমিটি ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মনু মিয়া। এছাড়া নিজে নিরাপদ থাকতে এবং অন্যকে নিরাপদ রাখতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখারা অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, গাউছিয়া কমিটির ফরিদগঞ্জ শাখার প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব আব্দুল মালেক বুলবুলের সহযোগীতায় মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগময় মর্হুতে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণ কার্যক্রম সমন্বয় করনে সার্বিক সহযোগিতায় ছিলেন ছাত্রসেনা সহ গাউছিয়া কমিটির নেতৃবৃন্দ।