৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ২:৩৪  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৩শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো যুবলীগ নেতা সােহেল রানা

মেহেদী হাছান:

দেশে চলমান মহামারী করোনার মধ্যে শ্রমিক সংকটের মাঝে বৃষ্টির কারণে ফসল হারানোর শঙ্কায় ধান কেটে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনার নির্দেশনায় অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে চাঁদপুর ফরিদগঞ্জ পৌর যুবলীগের নেতা কর্মীরা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামর্স পরস ও সাধারসম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের নির্দেশনায় রোজা রেখে ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া গ্রামের অসহায় কৃষক ইসমাইল মিয়ার ২০ শতাংশ জমির ধান কেটে মাড়িয়ে কৃষক ইসমাইলের ঘরে পৌঁছে দেন পৌর যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক এস,এম সোহেল রানার নেতৃত্বে যুবলীগের ১০ থেকে ১২ জন নেতা কর্মীরা।

এই সময় ধান কেটে দেন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক মজিব পলোয়ান, মো.জুয়েল রানা, মিলন হোসেন পিন্টু, যুবলীগের সদস্য শেখ সাগর, উইছুফ, রামিম পলোয়ন, রবিউলি ইসলাম রবিসহ আরো অনেকে।

এ সময় কৃষক ইসমাইল বলেন, একতাে কালবৈশাখের হানা তার মধ্যে শ্রমিক সংকটের কারনে ধান কাটতে পারছিলামনা। এই অসময়ে যুবলীগের নেতারা আমার ধান কেটে ধান মাড়িয়ে আমার বাড়িতে পৌঁছে দিয়ে আমার অনেক উপকার করেছে যা আমি কোনদিন ভুলবোনা ।

এস,এম সোহেল রানা বলেন, দেশের সকল দুর্যোগ ও ক্রান্তিলগ্নে যুবলীগের অবদান অবিস্মরণীয়। ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান এর হাত ধরে আমরা ঐক্যবদ্ধ। তিনি আরো বলেন, আমাদের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।