১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৮:৪৩  ২১শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

চাঁদপুরে ভাতিজাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জে ভাতিজাকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে আপন চাচা, চাচী ও চাচাতো ভাই-বোনের বিরুদ্ধে। রোববার শেষ বিকেলে উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের ছয়ছিলা গ্রামের বকাউল বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস বকাউল একই গ্রামের একই বাড়ির প্রবাসী শহীদ উল্যাহর ছেলে। মাগরিবের পর হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইদ্রিসকে তার ভাই কুদ্দুস নিয়ে আসলে কর্ত্যব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

নিহত নিহত ইদ্রিসের বড় ভাই ভাই আবদুল কুদ্দুস বলেন, তাদের বাড়ির পুকুরের পানি কমে দুর্গন্ধ হয়ে যাওয়ায় গোসল করতে সমস্যা হচ্ছিল। ইদ্রিস চেয়েছিল পুকুরের পানি সেচে পানি ফেলে দিবে। বৃষ্টির নতুন পানিতে পুকুর ভরলে ভালো পানি পাওয়া যাবে। এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে আমার আপন চাচা শাহজাহান তাকে মারধর করে। এর সাথে তার স্ত্রী হাজেরা বেগম, ছেলে বাবু ও মেয়ে কুলসুমা পিটিয়ে আমার ভাইকে হত্যা করে।

তিনি আরো বলেন, আসরের সময় আমরা দুই ভাই বাড়ির মসজিদে একসাথে নামাজ আদায় করেছি। আমার ভাই আগে বাড়িতে গিয়েছি। তার পেছন দিয়ে আমি আসার কথা ছিল। কিছুক্ষণ পর খবর পাই আমার চাচা ও চাচতো ভাই-বোন মিলে আমার ভাইকে মারতেছে। গিয়ে দেখি আমার ভাই মাটিতে পড়ে আছে। পড়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে আসি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনিকে ফোন করলে তিনি জানান, আমরা ঘটনাটি শুনে ইফতারের সময় এখানে এসেছি। এখনো ঘটনাস্থলে আছি।