১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৯:৪২  ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
৩০শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী’র পর শাশুড়ির মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে পারিবারিক দ্বন্দ্ব-কলহের জেরে স্বামী আল-মামুন মহনের ছুরিকাঘাতে স্ত্রী তানজিনা আক্তার রিতু নিহত হওয়ার দু’দিন পর শাশুড়ি পারভীন আক্তারও মারা গেছেন।

শুক্রবার (১৫ মে) ভোরে পারভীন আক্তারকে চাঁদপুর সরকারি হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন ।

জানা যায়, গত (১৩ মে) উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নে শ্বশুড় বাড়িতে ইফতারের পূর্ব মর্হুতে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী তানজিনা আক্তার রিতুকে ছুরিকাঘাত করে আল-মামুন মহন। এসময় রিতুর ডাক চিৎকারে শ্বাশুড়ি পারভীন আক্তার বাধা দিতে গেলে তাকেও এলোপাড়ি ছুরিকাঘাত করে মোহন। পরে রিতুকে উদ্ধার করে ফরিদগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। অপরদিকে গুরুত্বর জখম পারভীন আক্তারকে চাঁদপুর সদর হাসাপাতালে ভর্তি করা হয়।

নিহতের পারিবারিক সূত্র আরো জানায়, শুক্রবার সকালে পারভীন আক্তারের লাশ ময়নাতন্তের জন্য চাঁদপুর সদর হাসপতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া, বৃহস্পতিবার বিকালে রিতুর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ঘটনার পর স্থানীয়রা নিহত রিতুর স্বামী আল মামুন মহনকে আটক করে পুলিশে দেয়। এদিকে, খুনের ঘটনায় আল মামুন মহন, তার ভাই এবং বোনকে আসামি করে রিতুর চাচা লিয়াকত খান ফরিদগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন বলে জানিয়েছেন ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিব। ওসি আরো জানান, মামলার আসামী আল মামুন মহনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আদালতের কাছে ১০ দিনের রিমান্ড চেয়েছে।

নিহত রিতুর পারিবারিক সূত্র জানায়, দুই বছর পূর্বে পাশ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার শায়েস্তানগর গ্রামের মৃত মনতাজ মাস্টারের ছেলে আল-মামুন মহনের সাথে ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া গ্রামের খাঁ বাড়ির সেলিম খানের মেয়ে তানজিনা আক্তারের সাথে বিয়ে হয়। বিয়ের পর মহন সৌদিআরব গেলেও ৬মাস পর দেশে ফেরত আসে।

প্রতিবেদক : নিজস্ব প্রতিনিধি