৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ২:৪২  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৩শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে মহিলা আ’লীগ ও পৌর সভার অসহায়দের খাদ্য সামগ্রী উপহার দিলেন মুহম্মদ শফিকুর রহমান এমপি

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে উপজেলার মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলালীগের কর্মীদের ও পৌর সভার ২নং ওয়ার্ডের দক্ষিন পাড়া এলাকার অসহায়দের মাঝে খাদ্য উপহার দিয়েছেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের এমপি মুহম্মদ শফিকুর রহমানের পক্ষে খাজে আহম্মেদ মজুমদারসহ নেতা কর্মীরা।

১৬ মে (শনিবার) বিকেলে এমপির পক্ষে অসহায় কর্মীদের জন্য খাদ্য সামগ্রী উপজেলা মহিলা আওয়ামী লীগ ও পৌর যুব মহিলা লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ছাত্র লীগের সভাপতি খাজে আহম্মেদ মজুমদার। উপজেলা পর্যায়ে এমপির অস্থায়ী কার্যালয়ে এসময় উপস্থিত ছিলেন উপজেলা কমিনিউটি পুলিশিংয়ের সভাপতি ও উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, পৌর সভার প্যানেল মেয়র খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন আহম্মেদ, যুব লীগের সদস্য সজিব আহমেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হালিমা বেগম, পৌর যুব মহিলা লীগের সভাপতি ফাহিমা বেগম প্রমুখ।

এসময় নেতকর্মীদের উদ্দেশ্যে খাজে আহমেদ মজুমদার বলেন, মুহম্মদ শফিকুর রহমান এমপি ফরিদগঞ্জে অসহায় মানুষদের কথা চিন্ত করে এই পর্যন্ত উপজেলার ১৫ হাজার খাদ্য সামগ্রী দিয়েছেন। আপনারা সবাই এমপি সাহেবের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন এমপি সাহেব সুস্থ্ রাখেন। তিনি যে কোন দুর্যোগে দলের নেতাকর্মীদের পাশে আছেন ও থাকবেন।