৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ২:০৮  ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২১শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

ফরিদগঞ্জে ১৫নং রূপসা উত্তর ইউনিয়নে বিএনপি’র ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ পক্ষে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্থানীয় নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিনিধি :

করোনা মহামারির কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে ২য় দফায় চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন মো. হারুনুর রশিদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

রবিবার উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের বদরপুর বোর্ড অফিস মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, আগামী ২০ মে পর্যন্ত ৫ হাজার মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা মো. মঞ্জিল হোসেন ও উপজেলা বিএনপি’র সহ-সাংগঠনিক হুমায়ুন কবির কাজির সার্বিক পরিচালনায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইকবাল পাটওয়ারী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফারুক খান, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল ইমাম বাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, যুবদল সভাপতি কামরুল হাসান সবুজ, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, যুবদল নেতা রিয়াদ হাসান, ছাত্রদলের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া, বিএনপি নেতা জাকির হোসেন সহ আরো অনেকে।

উল্লেখ্য, করোনা প্রার্দুভাবের শুরু থেকেই থেকেই ফরিদগঞ্জ উপজেলার দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে খাদ্য সামগ্রী বিতরণ সহ সহযোগীতা করে আসছেন বিএনপি’র ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ।