১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১:০৩  ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
৩০শে অক্টোবর, ২০২০ ইং

চাঁদপুরের আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টোকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১১টার সময় শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী এলাকার সাবেক বিলকিস সুলতানা একাডেমীর সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বাড়ি যাওয়ার পথে দুর্বৃত্তরা আজিজুর রহমান ভুট্টোর উপর ধারলো দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে গলা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আজিজুর রহমান ভুট্টোর ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তার লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। এদিকে কারা তার উপর হামলা করেছে এবং কি কারণে করেছে তা উদঘাটনে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে ।অপরদিকে এলাকায় তার মৃত্যু নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

এ বিষয়টি নিয়ে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামুছুজ্জামান পাটওয়ারী সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, সোমবার বিকেলে তার কুমারডুগীস্থ এলাকায় সারের দোকান থেকে আমি’সহ বাকিলা বাজারে যাই। সেখার থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ির সামনে পৌঁছে দেই। পরে আমি আমার মহামায়ার বাড়িতে গিয়ে শুনতে পাই তার উপর কে বা কারা হামলা করেছে।

উল্লেখ্য: নিহত আজিজুর রহমান ভুট্টো ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও কুমারডুগী এলাকায় সারের ব্যবসায়ী ছিলেন।

নিজস্ব প্রতিনিধি: