৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৯:২৬  ২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২০শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে অসহায়ের পাশে যুবদল নেতা ইমাম হোসেন পাটওয়ারী

নিজস্ব প্রতিবেদক :

ফরিগঞ্জ উপজেলায় করোনাভাইরাস নিয়ে দেশে চলমান দুঃসময়ে কর্মহীন ও অসহায় নারী পুরুষের মাঝে একাধিকবার খাদ্যে সামগ্রী বিতরণ করেছেন জেলা যুবদলের সদস্য, সাবেক মেয়র মঞ্জিল হোসেনের ছোট ভাই তরুণ সমাজসেবক ইমাম হোসেন পাটওয়ারী।

মঙ্গলবার থেকে পৌর এলাকায় আবারো প্রায় ২ সহস্রাধিক অসহায়দের মাঝে ঈদের সেমাই, চিনি, দুধ বিতরণ করছেন তিনি।

এর আগে তরুণ এই সমাজসেবক ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পর পৌর এলাকার ছোট বড় মোট ১৪টি ইতিম খানায় ৩৬ চাউল ও ৩৬ বস্তা আলু বিতরণ করেন।

এবার আসন্ন ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে পৌর এলাকার প্রায় ২ সহস্রাধিক অসহায় নারী পুরুষের মাঝে সেমাই, চিনি ও দুধের প্যাকেটি বিতরণ করছেন। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে এসব সেমাই চিনি দুধ ইমাম হোসেনর মনোনিত লোকদের মাধ্যমে বিভিন্ন অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেয়া হচ্ছে।

বিতরণের পূর্বে যুবদল নেতা ইমান হোসেন তার লোকজন নিয়ে ফরিদগঞ্জ বাসষ্ট্যান্ডে তাদের নিজস্ব মার্কেটের ২য় তলায় উপস্থিত থেকে ওইসব সামগ্রী প্যাকেট করার কাজ নিজেই তদরকি করে ব্যস্ত সময় পার করতে দেখা যায়।

দেশের এই চলমান দুঃসময়ে অসহায়দের মাঝে বিভিন্ন খাদ্যে সামগ্রী বিতরণের বিষয়ে যুবদল নেতা তরুণ সমাজসেবক ইমাম হোসেন এ প্রতিনিধিকে বলেন, আমার নিজস্ব অর্থায়নে যতটুকু সম্ভব অসহায়দের সহযোগিতা করেছি। সব সময় তাদের পাশে থাকতে চাই। আমার সাধ্যমতে সব সময়ই অসহায়দের স্বার্থে তাদের পাশে থেকে কাজ করে আসছি।