৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ২:০১  ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২১শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে একদিনে সর্বোচ্চ ১০ জনের করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের ফরিদগঞ্জে গত একদিনে নতুন করে আরও ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জনে। ২৪ মে (রবিবার) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে আসা ২০ টি রিপোর্টের মধ্যে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ ।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আক্রান্তদের মধ্যে পৌর সভার কাছিয়াড়া গ্রামে রাজা পাটওয়ারী বাড়িতে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া শাহ আলমের স্ত্রী ও ২ মেয়ে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন জেনারেল ডায়াগনষ্টিক সেন্টারের সত্ত্বাধিকারী মো. শফিকুর রহমান, চরহোগলা গ্রামের রেজাউল করিম, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন স্বাস্থ্য সহকারী করোনা আক্রান্ত শরিফুল ইসলামের পরিবারের স্ত্রী ও দুই ছেলে সহ ৩ জন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক ইলিয়াছ খান ও পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামের মাওলানা ফয়েজ উল্লা।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, শনিবার ২০ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ১০ জনের করোনা পজিটিভ। তিনি আরো জানান, এ পর্যন্ত উপজেলায় মোট ১২৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১০১ টি রিপোর্ট এসেছে। এছাড়া ২৫টি অপেক্ষমান রয়েছে।

এদিকে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির নির্দেশনায় আক্রান্তদের বাড়িগুলো সম্পূর্ন লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।