১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:৪৯  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের অফিসার সহ আরও ৫ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সহ নতুন আরও ৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে ফরিদগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪।

রবিবার (৩১ মে) রাত ৯টার সময় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে আসা ২৩ টি রিপোর্টের মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, নতুন করে আক্রান্তরা হচ্ছেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার শাহাবুদ্দিন, স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমএলএসএস এর মেয়ের জামাই সাইফুল ইসলাম, ফরিদগঞ্জ জেনারেল ডায়াগনিস্টিক সেন্টারের সত্ত্বাধিকারী পূর্বে করোনা শনাক্ত হওয়া মো. শফিকুর রহমানের ছেলে মো. আবুল হাসান, পৌর সদরের পাঠান বাড়ির হোসেন পাঠান ও অজ্ঞাত মাহমুদুর রহমান।

তিনি আরো জানান, রবিবার রাতে ফরিদগঞ্জের ২৩ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ৫ জনের করোনা রিপোর্ট পজিটিভ। এপর্যন্ত পাওয়া ১৫২টি রিপোর্টের মধ্যে ৩৪ জনের করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে ৩ জন মারা গেছেন এবং ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ২৭ জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

এদিকে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির নির্দেশনায় আক্রান্তদের বাড়িগুলো সম্পূর্ন লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।