৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  বিকাল ৫:২১  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিনিধি :

বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মরহুম জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনয়নে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চলমান করোনা ভাইরাস পরিস্থিতির ভয়াবহতার কারনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিরষক সম্পাদক, সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ এর পক্ষ থেকে নেতাকর্মীদের একত্রিত না হয়ে পৃথক পৃথকভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ এ দোয়ার অনুষ্ঠানের আয়োজন করে।

রবিবার (৩১ মে) ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পশ্চিম, সুবিদপুর পূর্ব, চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর রুহের মাগফেরাত কামনা করা হয়।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে’র সুস্বাস্থ্য কামনা এবং প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা, সারাদেশে করোনা ভাইরাসে নিহতদের জন্য দোয়া, বিএনপি ও অঙ্গসংগঠনের নিহত, আহত কারানির্যাতিত নেতাকর্মী এবং বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক, সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ এর সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।