২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:০২  ২৫শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৫ই আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণ ॥ অভিযুক্ত ভন্ড কবিরাজ আটক

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর ফরিদগঞ্জে কলেজছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ ও ছবি তুলার অভিযোগে আলী আকবর (৪৫) নামের এক গ্রাম্য কবিরাজকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় কলেজছাত্রী ১ জুন সোমবার ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনাটি উপজেলার চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামে ঘটেছে।

থানায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ওই কলেজ ছাত্রী উপজেলার কালির বাজার কলেজের ছাত্রী।এই মাহে রমজানের সময় ওই কলেজ ছাত্রী স্থানীয় ভন্ড কবিরাজ ৫ সন্তানের জনক আলী আকবরের সন্তোষপুর গ্রামের বাড়ির পাশের একটি জমিতে গেলে ওই কবিরাজ তাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে নির্জন ঘরে অস্ত্রের ভয় দেখিয়ে তার অশ্লীল ছবি উঠিয়ে রাখে।এই ছবি দেখিয়ে পরবর্তীতে তাকে ব্ল্যাক মেইল করে আরো কয়েকবার ধর্ষণ করে।

সর্বশেষ গত ১৫ মে শুক্রবার রাতে ওই কবিরাজ তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে তার পরিবারের সদস্যদের কুপিয়ে হত্যার ভয় দেখিয়ে তাকে তাদের ঘরে আবারো ধর্ষণ করে। এনিয়ে বাড়াবাড়ি করলে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

কলেজ ছাত্রীটি জানায়, ওই কবিরাজ প্রভাবশালী হওয়ায় এলাকায় তার অপকর্মের বিরুদ্ধে কেউ কোন কথা বলে না। ফলে দিনের পর দিনে সে আমার সাথে এই খারাপ আচরণ করে গেছে। এক পর্যায়ে স্থানীয় কিছু লোকজনকে বিষয়টি জানালে তাদের সহযোগিতায় ১ জুন সোমবার দুপুরে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

এদিকে কলেজ ছাত্রীর অভিযোগ পেয়ে থানা পুলিশ বিকালে ওই কবিরাজকে সন্তোষপুর এলাকা থেকে আটক করে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুর রকিব জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে ভন্ড এই কবিরাজ ৫ সন্তানের জনকে আটক করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরন করা হয়েছে।