১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:৩৭  ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে জানুয়ারি, ২০২১ ইং

ফরিদগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন সহ আরও ৩ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স ড্রাইভার ও ওয়ার্ড বয় সহ নতুন আরও ৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে ফরিদগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১।

বুধবার (৩ জুন) রাত ৯টার সময় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে আসা ১৭ টি রিপোর্টের মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, নতুন করে আক্রান্তরা হচ্ছেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স ড্রাইভার মোস্তফা খাজা, ওয়ার্ড বয় ফারুক হোসেন ও ১১ নং চরদুঃখিয়া ইউনিয়নের সফিকুর রহমানের করোনা পজিটিভ রির্পোট আসে।

এর আগে ১ লা জুন ৪ জনের রির্পোট আসে সবগুলোই পজিটিভ। এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমএলএসএস এর মেয়ে মাকছুদা আক্তার, ফরিদগঞ্জ জেনারেল ডায়াগনিস্টিক সেন্টারের সত্ত্বাধিকারী পূর্বে করোনা শনাক্ত হওয়া (মো. শফিকুর রহমানের ছেলে মো. আবুল হাসানের) স্ত্রী কামরুন নাহার, রুপসা দক্ষিন ইউনিয়নের মুহিব, ও পাইপাড়া দক্ষিন ইউনিয়নের মৃত হাজী কাসের রির্পোট পজিটিভ আসে।

তিনি আরো জানান, বুধবার রাতে ফরিদগঞ্জের ১৭ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ৩ জনের করোনা রিপোর্ট পজিটিভ। এপর্যন্ত পাওয়া ১৭৩টি রিপোর্টের মধ্যে ৪১ জনের করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে ৪ জন মারা গেছেন এবং ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ২৯ জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

এদিকে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির নির্দেশনায় আক্রান্তদের বাড়িগুলো সম্পূর্ন লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।