১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৩:৩৭  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

চাঁদপুরে সাংবাদিক সালাউদ্দিনের পিতা শিক্ষক বেলায়েত হোসেন এর ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাকালিন সহকারী শিক্ষক ও বিশিষ্ট্য হোমেপ্যাথিক চিকিৎসক মোঃ বেলায়েত হোসেন (ফুসফুসজনিত সমস্যা) শ্বাসকষ্টে ইন্তেকাল করেছেন।
(ইন্নালিল্লাহে….. রাজিউন)

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি ভোর সাড়ে ৫টায় মহাখালী জাতীয় বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ৪ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনরাহী রেখে গেছেন। বাদ আসর মিশন রোড শাহী জামে মসজিদে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের ছেলে সালাউদ্দিন জানায়, আমার পিতা বেলায়েত হোসেন আল-আমিন একাডেমীর প্রতিষ্ঠাকালিন ১৯৭৮ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত সুনামের সাথে শিক্ষকতা করেছেন। শিক্ষকতা থেকে অবসর গ্রহনের পর তিনি হোমেপ্যাথিক চিকিৎসা করতেন। ৩৬ বছর পূর্বে তার একবার টিভি রোগ (ফুসফুস জনিত সমস্যায় শ্বাসকষ্ট) হয়। আবার ৩৬ বছর পর এ রোগেই তিনি মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য, মরহুম বেলায়েত হোসেন মুক্তিযোদ্ধা নৌ কমান্ডার আব্দুল আজিজ খানের ছোট ভাই। এছাড়া তিনি দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার বার্তা সম্পাদক, চাঁদপুর প্রেসক্লাব ও বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সদস্য কে এম সালাউদ্দিনের পিতা। তার মৃত্যুতে বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা যোবায়ের সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন। এছাড়া শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।