১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:০৯  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

চাঁদপুরে পুলিশ ও সাংবাদিকসহ আরো ৭ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিনিধি

চাঁদপুরে পুলিশ ও সাংবাদিকসহ নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে শাহরাস্তি উপজেলার ৪ জন, কচুয়ার ২ জন ও হাজীগঞ্জে ১ জন রয়েছেন। নতুন ৭ জনসহ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯০জন। আর মৃতের সংখ্যা ২৪ জনে।

চাঁদপুরের সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। ওই সূূত্র আরো জানায় ১০ জুন বুধবার ৫৩টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ৭টি পজেটিভ, বাকী ৪৬জনের নেগেটিভ এসেছে।

করোনা আক্রান্তরা হলো, শাহরাস্তি থানার একজন এসআই (৪৫), মহিলা কনেষ্টবল (২১), টামটা উত্তর ইউনিয়নের বলশীদ দৈলবাড়ি গ্রামের গাজী বাড়ির পল্লী চিকিৎসক আ. মমিন ও বলশীদ গ্রামের আ. আলী মুন্সি বাড়ির একজন পুরুষ।

কচুয়া উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত গোহট উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আবদুল হাই মুন্সির স্ত্রী ও কচুয়া প্রেসক্লাবের বর্তমান সভাপতি, চাঁদপুর কণ্ঠের বিশেষ প্রতিনিধি ইনচার্জ রাকিবুল হাসান এবং দৈনিক ইত্তেফাকের হাজিগঞ্জ প্রতিনিধি ও প্রভাতী নিউজ এজেন্সীর মালিক শাখাওয়াত হোসেন শামীম।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৯০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো: চাঁদপুর সদরে ১৩৭জন, ফরিদগঞ্জে ৪৪জন, শাহরাস্তিতে ২৩জন, মতলব দক্ষিণে ২২জন, হাজীগঞ্জে ২১জন, কচুয়ায় ১৮জন, মতলব উত্তরে ১৩জন ও হাইমচরে ১০জন।

এছাড়া জেলায় মোট ২৪ জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮জন, কচুয়ায় ৪জন, ফরিদগঞ্জে ৪জন, হাজীগঞ্জে ৪জন, মতলব উত্তরে ২জন ও শাহরাস্তিতে ২জন।