৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ২:৩৭  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২২শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদঞ্জের এমপির প্রচেষ্টায় একটি নতুন গাড়ী পেল থানা পুলিশ

নিজস্ব প্রতিনিধি:

করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দুস্থ,  অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন, চলমান পরিস্থিতিতে করনীয় বিষয়ে ফরিদগঞ্জে কর্মরত সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও জনস্বার্থে  পুলিশের ব্যবহারের জন্য সরকারী ভাবে নতুন গাড়ি প্রদান করা হয়েছে। একই দিনে করোনা পরিস্থিতির কারনে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য  সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি।     

তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে বিশ্বব্যাপী বিরাজমান করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। 

তিনি আরো বলেন, জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকাকালীন একটি নাগরিককেও না খেয়ে থাকতে হবে না। আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঘরে অবস্থান করুন এবং আল্লাহর সাহায্য কামনা করুন।

১৩ জুন (শনিবার) দুপুরে সাংসদের নিজ বাড়িতে অসহাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও থানা পুলিশের জন্য নতুন গাড়ির উদ্বোধন কালে  উপজেলা নির্বাহী অফিসার শিউলি হরির সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। 

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, আ’লীগ ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ- কমিটির সাবেক সদস্য  খাজে আহমেদ মজুমদার এবং উপজেলা  উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক,  কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন আহমেদ প্রমূখ।