৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১১:০৭  ৫ই রমযান, ১৪৪২ হিজরী
১৮ই এপ্রিল, ২০২১ ইং

হাইমচর উপজেলা চেয়ারম্যানসহ ৯ জনের করোনা পজিটিভ : উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর হাইমচর উপজেলা করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমান্বয়ে বেড়ে চলছে। মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি না পেলে আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পেতে থাকবে। উপজেলার প্রতিদিন ৩ গুন হারে আক্রান্তের বেড়ে চলছে।

উপজেলা নতুন করে আরো ৯ জন নমুনা পরিক্ষা করোনা শনাক্ত করা হয়েছে। এরমধ্যে উপজেলা চেয়ারম্যান, তার ভাই, পুলিশ অফিসারের স্ত্রী, কন্যা, ৩ পুলিশ সদস্য, স্বাস্থ্যকর্মী ও শিক্ষকের বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্যবিভাগ।

হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিস সূত্রে জানা যায় আজ ১১ জুন শনিবার করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় নতুন করে ৯ জনের করোনাশনাক্ত করা হয়।

এই নিয়ে হাইমচরে সর্বমোট ২৪ জনের করোনা শনাক্ত করা। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ বেলায়েত হোসেন বলেন, হাইমচরের জন সাধারন স্বাস্থ্য বিধি না মেনে চলতে থাকলে এর সংখ্যা দ্রুত বৃদ্ধি পেতে থাকবে। সকল সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। বিশেষ করে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন।

এদিকে উপজেলার ২ নং আলগী উত্তর ইউনিয়নের লামচরি গ্রামে হাবিবুর রহমান বেপারী নামক এক বৃদ্ধা করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন( ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালীন সময় তার বয়স ছিল ৭০ বছর।

আজ শনিবার সকাল দশটায় হাইমচর উপজেলার উত্তর ইউনিয়নের লামচরি গ্রামে মৃত নুরু বক্স বেপারী ছেলে হাবিবুর রহমান বেপারী করোনা উপসর্গ নিয়ে মারা যায়।

মৃত হাবিবুর রহমান বেপারী কয়েকদিন যাবত জ্বর সর্দি ও কাস জনিত রোগে ভুগছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে হাবিবুর রহমান বেপারীকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাবিবুর রহমান বেপারী করোনা নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল সংগ্রহ করেন।