৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  বিকাল ৫:১৯  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

চাঁদপুরে করোনা উপসর্গে ৫ জনের মৃত্যু

নিউজ বার্তা কক্ষ:

চাঁদপুরে করোনার উপসর্গে আরো ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে কচুয়ায় ২ জন এবং হাজীগঞ্জ, ফরিদগঞ্জ ও হাইমচরে ১ জন করে মারা গেছেন।তাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলার লাল মিয়া দরবার শরীফের খাদেম হাজী নুনু মিয়া (৬৫) করোনার উপসর্গ নিয়ে দুপুরে ওই দরবার শরীফে মারা যান। তিনি পৌরসভার ১১নং ওয়ার্ডের রান্ধুনীমুড়া এলাকার বাসিন্দা। স্বাস্থ্যবিধি মেনে বিশেষ ব্যবস্থায় তাকে দাফন করা হয়েছে।

কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের আঃ জলিল (৫৫) করোনা উপসর্গ নিয়ে সোমবার রাতে মৃত্যুবরণ করেন। তিনি কয়েক দিন যাবৎ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহ উদ্দিন মাহমুদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

একই উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বড় ভাই উজানী গ্রামের জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত অফিসার নজরুল ইসলাম (৭০) করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকেলে মৃত্যুবরণ করেন। তিনি কয়েকদিন যাবৎ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক আলগী বাজারের ফার্মেসী ব্যবসায়ী পল্লী চিকিৎসক ডা.নজরুল ইসলাম মিজি (৬৫) করোনার উপসর্গে মঙ্গলবার দুপুরে দক্ষিণ আলগী গ্রামের নিজ বাড়িতে মারা যান।

ফরিদগঞ্জে করোনা উপসর্গ নিয়ে রনি গুপ্ত নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের দত্রা গ্রামের কালু গুপ্তের ছেলে রনি গুপ্ত (৩৩) জ্বর, সর্দি কাশি নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হয়। তার অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। অ্যাম্বুলেন্সযোগে ঢাকা যাওয়ার পথে মতলবে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।