১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১১:২১  ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৭শে অক্টোবর, ২০২০ ইং

আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন রতনের মৃত্যুতে শোক

নিজস্ব প্রতিনিধি :

ফরিদগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতি বিআরডিবি’র সভাপতি মোতাহার হোসেন রতনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন ফরিদগঞ্জের বিশিষ্ট ব্যক্তি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

মোতাহার হোসেনের রতনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন সংসদ সদস্য বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া, সাবেক সংসদ লায়ন হারুনুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহফুজুল হক, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুছ সহ বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ৩.৩০ মি. কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মোতাহার হোসেন রতন। তিনি ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও মিজি বাড়ির মরহুম ডা. ইছহাক মিজির ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে যান।