১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১২:০৫  ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৮শে অক্টোবর, ২০২০ ইং

পৌর আ‘লীগের সভাপতির মৃত্যুতে মেয়র প্রার্থী মনিরের শোক

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিআরডিবি ফরিদগঞ্জের চেয়ারম্যান মো. মোতাহার হোসেন রতনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক ছাত্রলীগ নেতা ফরিদগঞ্জ পৌর সভার সম্ভাব্য মেয়র প্রার্থী আকবর হোসেন মনির।

রবিবার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্য, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জে আওয়ামী লীগের রাজনীতিতে দুঃসময়ের কান্ডারি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোতাহার হোসেন রতন। রাজপথে তিনি ছিলেন একজন অগ্রগামী সৈনিক। মানুষের বিপদে-আপদে এবং সামাজিক নানা কর্মকান্ডে অংশগ্রহণ করেছেন তিনি। ফরিদগঞ্জের রাজনীতি তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে বলে আমি মনে করি।

উল্লেখ্য, মোতাহার হোসেন রতন শনিবার (২৭ জুন) দিবাগত রাত সাড়ে তিনটার সময় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৫১ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।