৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১২:৪৯  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৩শে অক্টোবর, ২০২০ ইং

বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গলের শোক

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোতাহার হোসেন রতন ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সহ-সভাপতি আলী হায়দার টিপু পাঠানের মা নজিবের নেছার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

ফরিদগঞ্জের কৃতি সন্তান, মহান মুক্তিযুদ্ধে রাজধানী ঢাকার বেঙ্গল প্লাটুনের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বেঙ্গল, রবিবার (২৮ জুন) পাঠানো এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্য, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, মোতাহার হোসেন রতন শনিবার (২৭ জুন) দিবাগত রাত সাড়ে তিনটার সময় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

অপরদিকে, সাংবাদিক আলী হায়দার টিপু পাঠানের মা নজিবের নেছা শনিবার (২৭ শে জুন) বিকাল ৪ টা ৫০ মিনিটে ফরিদগঞ্জ পৌর সদরের কাছিয়াড়া গ্রামে নিজ বাড়ীতে ইন্তোকল করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৮বছর। তিনি বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে নজিবের নেছা ৪ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর স্বামী ইয়াছিন পাঠান প্রায় ৩৩ বছর পূর্বে ইন্তেকাল করেন।