১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ১১:৪৮  ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৯শে অক্টোবর, ২০২০ ইং

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ফরিদগঞ্জে ১৫শ গাছের চারা বিতরন

নিজস্ব সংবাদদাতা

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আজ রোববার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা কৃষি লীগের আয়োজনে প্রায় ১৫শ গাছের চারা বিতরন করা হয়েছে। উপজেলা সদরের রুপসা রাস্তার মোড়ে” কৃষকলীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ওই চারা বিতরন কার্যক্রমের উদ্ভোধক হিসেবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক, ফরিদগঞ্জের ২নং ইউপি চেয়ারম্যান এইচ এম হারুন অর রশিদ ।

আয়োজকরা জানিয়েছে সারাদেশে মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে ফরিদগঞ্জ উপজেলা কৃষক লীগের পক্ষ থেকে প্রায় ১৫শ গাছের চারা ফরিদগঞ্জে একটি পৌরসভা ও ১৫ ইউনিয়নে বিতরন কার্যক্রমের শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়েছে।

চারা বিতরন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় উপজেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রথমে পৌর আওয়ামী লীগের সভাপতি, বিআরডিবির চেয়ারম্যান প্রয়াত মোতাহার হোসেন রতনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনায় এক মিনিটের নীরবতা পালন করা হয়েছে।

অনুষ্ঠানে কৃষকলীগের অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন আবদুল মালেক রিপন, সাইফুল ইসলাম বরকন্দাজ, মোশারফ হোসেন, হারনুরুর , মোঃ কাশেম কৃষকলীগের সহ সকল ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।