১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৮:১৭  ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৯শে অক্টোবর, ২০২০ ইং

কামরুল হাসান সউদের জন্মদিনে নেতাকর্মীদের শুভেচ্ছা বিনিময়

গাজী মমিন :

আজ ২৯ শে জুন, বঙ্গবন্ধু গবেষনা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ’র গভর্নিং বডির সাবেক সদস্য এবং পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সউদ’র শুভ জন্মদিন।

এই দিনে তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ পৌর সদরের নোয়াগাঁও গ্রামের সাউদ বাড়ীতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

জন্মদিন উপলক্ষে ফরিদগঞ্জ’র রাজনৈতিক, সামাজিক বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগণসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এদিকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তায় নেতাকর্মীরা জানান, পরিচ্ছন্ন রাজনীতির শুদ্ধ জননেতা, সময়ের তরুণ নেতৃত্বের রোল মডেল,সততা ও নিষ্ঠার মাইল ফলক। তিনি ফরিদগঞ্জ উপজেলার একজন সফল মানুষ, যাকে ফলো করে চলবে নতুন প্রজন্ম।

জন্মদিনের শুভেচ্ছা বার্তা বিনিময়ে কামরুল হাসান সউদ বলেন, পৃথিবীর বুকে সৃষ্টির শ্রেষ্ঠ জীব মানুষ হিসেবে সৃস্টি করার জন্য সকল প্রশংসা মহান আল্লাহর প্রতি। মহান সৃষ্টিকর্তার সৃষ্টির সেবা করার মাধ্যমে নিজেকে বিলিয়ে দিতে চাই। পাশে থাকতে চাই সুখ-দুঃখে ফরিদগঞ্জ উপজেলার গণ-মানুষের ।

তিনি আরো বলেন, জন্মদিন উপলক্ষে সহকর্মী,বন্ধুমহল ও স্বজনরাসহ যারাই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। সকলের প্রতি অফুরন্ত ভালোবাসা ও শুভেচ্ছা রইলো।