১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১:৪৬  ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

গেদুচাচা খ্যাত সাংবাদিক মোজাম্মেল হকের মৃত্যুতে বেঙ্গলের শোক

নিজস্ব প্রতিবেদক :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাপ্তাহিক আজকের সূর্যোদয় পত্রিকার সম্পাদক গেদুচাচা খ্যাত বিশিষ্ট কলামিষ্ট খন্দকার মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

সোমবার (২৯ জুন) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি মোজাম্মেল হকের কর্মময় জীবনের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি খন্দকার মোজাম্মেল হকের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বেঙ্গল আরো বলেন, কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা খন্দকার মোজাম্মেল হকের সাথে আমার ব্যক্তিগত পর্যায়ে অত্যান্ত সু-সম্পর্ক ছিলো। বিশেষ করে জাতীয় প্রেসক্লাবে বিভিন্ন সেমিনার সিম্পজিয়ামে গেলে নানা বিষয় নিয়ে কথা হতো তার সাথে। প্রিয় মানুষটির এভাবে চলে যাওয়া আমাকে ব্যথিত করেছে।

প্রসঙ্গত, ‘গেদুচাচা’ খ্যাত কলামিস্ট, বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক খোন্দকার মোজাম্মেল হক সোমবার বিকাল ৪টার দিকে রাজধানীর এএমজেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ফেনীর এই কৃতী সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। গত ২৭ জুন তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও রোববার অবনতি হয়। তার জন্য প্লাজমার খোঁজ চলছিল বলে জানিয়েছিলেন সাংবাদিক নেতা শাবান মাহমুদ।