৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  ভোর ৫:৫৪  ১লা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২০শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে পুলিশ ও স্বাস্থ্য কর্মীসহ ৮ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ছাড়ালো শতাধিক

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে শতাধিক ছাড়ালো করোনায় আক্রান্তের সংখ্যা । পুলিশ পরির্দশক, স্বাস্থ্য কর্মী ও মৃত ব্যাক্তিসহ গতকাল ও আজ দু’দিনে নতুন আরও ৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে ফরিদগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১শত ২ জনে।

শুক্রবার (৩ জুলাই) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে আসা ৩ টি রিপোর্টের মধ্যে ১ জনের করোনা পজিটিভ ও গত কাল (২ জুলাই) আসা ৮ টি রিপোর্টের মধ্যে ৭ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, নতুন করে আক্রান্তরা হচ্ছেন ফরিদগঞ্জ থানার এসআই মো. শাহাজাহান(৫০), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র্নিদ ওয়াইপ নন্দিতা হাওলাদার(২৫), ৯নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের মৃত আবুল বাশার(৪০), ১নং বালিথুবা পশ্চিশ ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর উম্মে তামিমা (২৮)ও তার ছেলে মো. তামিম হোসেন (১৪), ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে এই প্রথম করোনা শনাক্ত রোগী চৌরাঙ্গা গ্রামের ইসমাইল হোসাইন(২৩) ও ৮নং পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের কড়ইতলি চৌমুখা গ্রামের মশিউর রহমান(৪২) এর করোনা শানাক্ত হয়েছে।

তিনি আরো জানান, গত দু’দিনে মোট ১১ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ। এ পর্যন্ত পাওয়া ৩৯৮ টি রিপোর্টের মধ্যে ৩৫১ জনের রিপোর্ট এসেছে এর মধ্যে ১০২ জনের করোনা পজিটিভ হয়েছে। আক্রান্তদের মধ্যে ১০ জন মারা গেছেন এবং ৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এছাড়া ৪৭ জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানায়, গত ২৩ জুন আমি এবং এসআই শাহাজাহান করোনার পরীক্ষার জন্য নমুনা প্রদান করি। গত কাল আমার রিপোর্ট নেগেটিভ আসে ও এসআই শাহাজাহানের রিপোর্ট পজিটিভ আসে। তিনি আরও জানান, করোন উপসর্গ নিয়ে ফরিদগঞ্জ থানার আরেক এসআই জালাল আহম্মেদ রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসারত রয়েছে।