৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  বিকাল ৩:৩৬  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২২শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে কর্মচারী সেজে এক মালিকের ৩টি ইজি বাইক চুরি !

নিজস্ব সংবাদদাতা:

একটি মোটরপারর্স বিক্রির দোকানে বিশ্বস্ত কর্মচারীর দায়িত্বে ছিলেন আনোয়ার হোসেন। কিন্তু পরে দেখা গেলো ওই দোকানেরই মালিকের মালামাল সহ ৩টি ব্যাটারী চালিত ইজি বাইক চুরি করে নিয়ে গেছে। দোকানের রক্ষকের ভুমিকায় থেকে ভক্ষক হয়ে দুর্ধষ চুরির ওই ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জের ভাটিয়ালপুর গ্রামে। এ বিষয়ে গত সোমবার দোকানের মালিক আলমগীর হোসেন (৪৫) ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছে।

এলাকাবাসী ও চুরির শিকার আলমগীর হোসেন বলেন, ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর চৌরাস্তার মোড়ে তার একটি দোকান রয়েছে । একই সাথে তার তিনটি ব্যাটারী চালিত ইজি বাইক ভাড়া দিয়ে থাকেন। উক্ত দোকানে মোটর পার্সের ব্যবসা ও ইজি বাইক পরিচালনার জন্য বিশ^স্ত কর্মচারী হিসেবে রাখা হয়েছিল এ উপজেলারই ঘড়িয়ানা গ্রামের আলী আরশাদের ছেলে আনোয়ার হোসেনকে।

এ ছাড়াও আনোয়ার হোসেনের নগদ টাকার বিশেষ প্রয়োজনের তাগিদে দোকানের মালিক আলমগীর হোসেন নিজের জিম্মায় একটি সমিতি থেকে ২ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করে আনোয়ারের হাতে তুলে দেয়। এই টাকা পরিশোধ না করেই ধূর্ত কর্মচারী আনোয়ার হোসেন বিশ্বস ভংগ করে প্রতারনা করে আলমগীর হোসেনের প্রায় আড়াই লাখ টাকা মূল্যের তিনটি ব্যাটারী চালিত ইজি বাইক চুরি করে এখন লাপাত্তা হয়ে আছে। তার মোবাইল নাম্বার বন্ধ রেখে আনোয়ার বর্তমানে গা ঢাকা দিয়েছে। এ ঘটনার পর ক্ষুদ্র ব্যবসায়ী আলমগীর হোসেন এখন অসহায় হয়ে পড়েছে।