১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১২:৪০  ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক :

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় ফরিদগঞ্জে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) বাদ জুম্মা ফরিদগঞ্জ পৌরসভার কেন্দ্রীয় জামে মসজিদ সহ উপজেলার ১৫টি মসজিদে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আকবর হোসেন মনির ডেইলি ফরিদগঞ্জকে জানান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জাহিদুল ইসলাম রোমান ভাইয়ের নির্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান, সফল শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি’র স্বামী তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় এ মিলাদ ও দোয়া আয়োজন করা হয়।

তিনি আরো জানান, উপজেলার ১৫টি ইউনিয়ন ও ফরিদগঞ্জ পৌরসভার কেন্দ্রীয় জামে মসজিদ, পশ্চিম বাজার জামে মসজিদ সহ প্রায় সকল মসজিদে জুম্মার নামাজের পর একযোগে আয়োজিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মসিজদের ধর্মপ্রাণ মুসল্লি সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও টিআইবির ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ।

(ফাইল ছবি)