৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ২:২২  ১২ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
২৪শে জুলাই, ২০২১ ইং

বিল্লাল মিশরীর জনপ্রতিনিধি হওয়ার স্বপ্ন আজ শুধুই স্মৃতি

গাজী মমিন :

বিল্লাল হোসেন ওরফে বিল্লাল মিশরী। ফরিদগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড এ কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে জনসাধারণকে জানান দিতে বিভিন্ন স্থানে সাঁটিয়েছেন ব্যানার ফেস্টুন।

সামাজিক নানা কর্মকান্ডের সাথে জড়িত থাকার সুবাধে স্থানীয়দের গড়ে উঠে সু-সর্ম্পক। সর্বশেষ মহামারি করোনার প্রার্দুভাবের শুরু থেকে তিনি অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ১৭ জুলাই জনপ্রতিনিধি হওয়ার স্বপ্ন পৃথিবীতে রেখেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বিল্লাল হোসেন ওরফে বিল্লাল মিশরী।

ফরিদগঞ্জ বাজারের স্বনামধন্য ব্যবসায়ী ওয়ান স্টার হোটেল এন্ড রেস্টুরেন্ট’র সত্ত্বাধিকারী হারুনুর রশিদ গাজীর ছোট ভাই বিল্লাল হোসেন ওরফে বিল্লাল মিশরী। ফরিদগঞ্জের প্রবীণ ব্যবসায়ী আব্দুল লতিফ সওদাগরের সন্তান তিনি ।

নিহতের পরিবার সূত্র জানায়, বিল্লাল মিশরী লিভারের সমস্যা নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। পরবর্তিতে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনদিন আইসিউতে থাকারপর ১৭ জুলাই বাড়ি ফেরার পথে সন্ধ্যা ৭ টার সময় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে-মেয়ে, ভাই-বোন, মা-বাবা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবার ও এলাকাবাসীর মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এদিকে মরহুমের জানাজা নামাজ শেষে ১৮ জুলাই সকাল ১০ ঘটিকার সময় নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।